অবশেষে স্বীকৃতি পেলেন মাহি

ঢাকাই সিনেমার অগ্নিকন্যা খ্যাত চিত্রনায়িকা মহিয়া মাহি। চলচ্চিত্র ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কয়েকটি সুপার হিট চলচ্চিত্র। এরপর বেশ কিছু দিনের বিরতি। তবে সম্প্রতি বিরতি কাটিয়ে ফের কাজে ফিরেছেন মাহি।বর্তমানে তার ফেসবুক নিয়ে বেশ বিড়ম্বনায় আছেন এই নায়িকা।তবে সব ঝামেলা চুকিয়ে অবশেষে স্বীকৃতি পেলো মাহির ফেসবুক পেইজ।

সোমাবার দুপুরে মাহি তার ফেসবুক পেইজ ভেরিফাইড হওয়ার খবরটিও নিজেই নিশ্চিত করেছেন। এদিকে কিছুদিন আগে তার নাম ও ছবি সম্বলিত একটি ভুয়া ফেইসবুক পেইজ ‘ভেরিফাইড’ হওয়ায় আসল ফেইসবুক পাতা নিয়ে বেশ বিড়ম্বনায় পড়ে ছিলেন মাহি।

১২ হাজারের কিছু বেশি লাইক ফলোয়ারের ভুয়া পেইজটি ফেইসবুকে ‘নীল টিক’ পাওয়ার পর সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা জানানো শুরু করলে বিষয়টি তার চোখে পড়ে মাহির। প্রায় দুই লাখের মতো ফলোয়ার সংখ্যার তার আসল ফেইসবুক পাতা রেখে ভুয়া ফেইসবুক পেইজটি কিভাবে ‘ভেরিফাইড’ হলো তা নিয়ে প্রশ্ন তুলে ছিলেন তিনি।

মাহি জানান, আমার ভুয়া পেইজ ভেরিভাইড কীভাবে সম্ভব আমি বুঝতে পারছি না। আমার একটার পর একটা আইডি বন্ধ হয়েছে। এরপর ভুয়া পেইজ ভেরিভাইড হলো! এটা খুব বিরক্তিকর। মানুষ ভেরিভাইড দেখে নিশ্চিত হয় সেটি আসল আইডি কি না; কিন্তু সেই অথেনসিটিও তো আর থাকল না।

প্রসঙ্গত, মাহি সম্প্রতি মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমার শেষ করেছেন। পাশাপাশি আরও বেশ কিছু নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন